শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে সংবাদ সম্মেলন নিয়ে পরিষদের লুকোচুরি!

দিরাইয়ে সংবাদ সম্মেলন নিয়ে পরিষদের লুকোচুরি!

amarsurma.com
দিরাইয়ে সংবাদ সম্মেলন নিয়ে পরিষদের লুকোচুরি!

আমার সুরমা ডটকম:

নিজের ব্যর্থতা ঢাকতে পছন্দের সাংবাদিকদের ডেকে নিয়ে সংবাদ সম্মেলনের নামে লুকোচুরির ঘটনা ঘটেছে সুনামগঞ্জের দিরাইয়ে। বুধবার দুপুর ২টায় উপজেলার ৫নং সরমঙ্গল ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন। তবে এ সংবাদ সম্মেলনে তার পছন্দের কিছু সংবাদকর্মীকে অফিসে ডেকে নিয়ে তড়িগড়ি করে অনুষ্ঠান শেষ করেন। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে পরিষদের মেম্বার ও মূলধারার সাংবাদিকদের মধ্যে। এমনকি সংবাদ সম্মেলনের কপিও পরিষদের অনেক মেম্বারকে দেয়া হয়নি বলে জানা গেছে।
জানা গেছে, ৫নং দিরাই সরমঙ্গল ইউনিয়নের বর্তমান পরিষদ নির্বাচিত হওয়ার পর থেকে ১৬ই ডিসেম্বর পর্যন্ত প্রতিদিনতো দূরের কথা, রাষ্ট্রীয় বিশেষ দিবসেও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। এ নিয়ে গত ১৬ই ডিসেম্বর সরেজমিন ইউনয়ন পরিষদে গিয়েও এর সত্যতা পান স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মী। এ সময় পরিষদে উপস্থিত ছিলেন পরিষদের দুইজন ওয়ার্ড মেম্বার, গ্রাম পুলিশ ও আশপাশের গণ্যমান্য ব্যক্তিবর্গ। তারা জানান, বর্তমান পরিষদ নির্বাচিত হওয়ার পর থেকে এ ভবনে কোন অনুষ্ঠানই হয়না, এমনকি কোন দিবসেও জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি।
এদিকে বুধবার লুকোচুরির সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন। লিখিত বক্তব্যে তিনি অসংখ্য মিথ্যাচার করেছেন। এ সময় পরিষদের সচিব ও সদস্যগণ উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে তিনি নিজের ব্যর্থতা ঢাকতে গিয়ে পারিবারিক ঝগড়াকে সামনে নিয়ে এসেছেন। এছাড়া ১৬ই ডিসেম্বর পতাকা উত্তোলন না করার সংবাদটি একাধিক পত্রিকায় আসলেও আক্রোশবশত: একটি পত্রিকার নাম উল্লেখ করেছেন।
বিশ্বস্ত কয়েকটি সূত্রে জানা গেছে, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন জুয়েল ৫নং দিরাই সরমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েই ব্যাপক দুর্নীতিতে নেমে পড়েন। তার অপকর্মের বিরোধিতা করায় কয়েকজন মেম্বারকে কোণঠাসা করে রেখেছেন বলেও জানা গেছে। তাছাড়া বিভিন্ন প্রকল্পের কাজে তাকে নির্ধারিত হারে টাকা না দিলে মাস্টাররোলে স্বাক্ষর করেন না বলে জানান ভূক্তভোগি কয়েকজন মেম্বার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: